ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে মহান ভাষা দিবস পালিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে মহান ভাষা দিবস পালিত

খুলনা: খুলনায় প্রতিষ্ঠিত প্রথম পূর্ণাঙ্গ বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির পক্ষ থেকে যথাযোগ্য ভাব-গাম্ভীর্যের সঙ্গে মহান ভাষা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৩ পালিত হয়েছে।

দিনের কর্মসূচি হিসেবে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের কালোব্যাজ ধারণ, নগরীর শহীদ হাদিস পার্কের শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. বজলার রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবসায় প্রশাসন ফ্যাকাল্টির ডিন ড. মো. রউফ বিশ্বাস।

স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. ইনজামাম উল হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সায়েন্স অ্যান্ড টেকনোলজি ফ্যাকাল্টির ভারপ্রাপ্ত ডিন তাজুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহম্মদ শরিফুল ইসলাম, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরা, সহকারী প্রক্টররা, শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীরা। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল মোমীন নোমানী।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২৩
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।