ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

মাদারীপুরে ট্যাব পেল মেধাবী ২৬২ শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
মাদারীপুরে ট্যাব পেল মেধাবী ২৬২ শিক্ষার্থী

মাদারীপুর: মাদারীপুরে নবম ও দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ট্যাব বিতরণ করা হয়েছে।

জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্পের ট্যাবগুলো স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জেলার মাধ্যমিক ও সমমানের বিদ্যালয়ের (সরকারি ও এমপিওভুক্ত) নবম ও দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হয়েছে।

 

বুধবার (২৯ মার্চ) সকালে জেলার শিল্পকলা একাডেমির হলরুমে মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে ট্যাবগুলো তুলে দেন। এসময় মাদারীপুর সদর উপজেলার ৪২টি বিদ্যালয়ের ২৬২ শিক্ষার্থীর হাতে ট্যাব তুলে দেওয়া হয়।

ড. রহিমা খাতুন বলেন, আমরা ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব। আজ আমাদের হাতে যে প্রযুক্তি (মোবাইল ফোন) রয়েছে, এটার মাধ্যমে আমরা প্রযুক্তির ব্যবহার করছি। যারা ট্যাব পাচ্ছ, তারা ইচ্ছে করলে তোমাদের মেধাকে আরও বিকশিত করতে পারবে। আসা করি, তোমরা এটি সঠিকভাবে নিজের জীবন গড়ে তুলতে ব্যবহার করবে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাঈউদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম, সদর উপজেলা চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, মাদারীপুর পৌরসভার মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর জেলা পরিসংখ্যান অফিসের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান, মাদারীপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোফাজ্জেল হোসেনসহ জেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও জেলার বিভিন্ন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।