ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

শিক্ষা

জবির ভূগোল অ্যালামনাইয়ের সভাপতি মল্লিক, সম্পাদক নিউটন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, মে ৬, ২০২৩
জবির ভূগোল অ্যালামনাইয়ের সভাপতি মল্লিক, সম্পাদক নিউটন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ভূগোল ও পরিবেশ বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দুই বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ইডেন মহিলা কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের প্রফেসর মল্লিক গোলাম রসুলকে সভাপতি এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক নিউটন হাওলাদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (৫ মে) অ্যালামনাইয়ের সদ্য সাবেক কমিটির সভাপতি অ্যাডভোকেট অবায়দুল ইসলাম ও সাধারণ সম্পাদক নিউটন হাওলাদার স্বাক্ষরিত এ কমিটি ঘোষণা করা হয়। এর আগে অ্যালামনাইয়ের সাধারণ সভা ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে।

অ্যালামনাইয়ের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক নিউটন হাওলাদার বলেন, নতুন কমিটিতে পুনরায় আমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। নতুন কমিটির মাধ্যমে সবাইকে সঙ্গে নিয়ে অ্যালামনাইকে আরও শক্তিশালী করার চেষ্টা করব। অ্যালামনাইয়ের সদস্যরা যে কোনো সমস্যায় পড়লে আমরা পাশে থাকব। এছাড়া বিভাগে যেন মেধাবী শিক্ষার্থীরা বিভিন্ন জায়গায় চাকরি পেতে পারে সেটার জন্য সিনিয়র-জুনিয়র সদস্যদের মধ্যে সেতুবন্ধন তৈরি করব। মেধাবী শিক্ষার্থীদের বৃত্তির ব্যবস্থা করার চেষ্টা করব।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, মে ০৬, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।