ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

শিক্ষা

ঢাবির রিকশা ভাড়া নির্ধারণ করলো ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, মে ১৮, ২০২৩
ঢাবির রিকশা ভাড়া নির্ধারণ করলো ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়, (ঢাবি): ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্ট থেকে রিকশা ভাড়ার তালিকা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন বরাবর জমা দিয়েছেন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত। বৃহস্পতিবার (১৮মে) বিশ্ববিদ্যালয় প্রক্টরের কাছে তালিকাটি জমা দেন তিনি।

জানতে চাইলে তানভীর হাসান সৈকত বাংলানিউজকে বলেন, আমরা শিক্ষার্থী ও রিকশা চালকদের সঙ্গে কথা বলে এ ভাড়া চূড়ান্ত করেছি। আশা করি সবার কাছে গ্রহণযোগ্য হবে। প্রাথমিক পর্যায়ে আমরা ১০০ চালকের জন্য ড্রেস দিচ্ছি। তারা শিক্ষার্থীদের কাছ থেকে নির্ধারিত ভাড়া রাখবে।

অনেক চালক কম দূরত্বের হলগুলোয় যেতে চায় না। এ বিষয়ে ছাত্রলীগ নেতা বলেন, ক্যাম্পাস এলাকায় নির্ধারিত ভাড়ায় সবাই সবখানে যেতে পারবে। আমরা শিক্ষার্থী চালকদের মধ্যে সম্পর্ক উন্নয়নে বিভিন্ন কর্মসূচি নেব।

এসব তথ্য নিশ্চিত করে তালিকা অনুযায়ী ভাড়া আগামী রোববার (২১ মে) থেকে কার্যকর হবে বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মাকসুদুর রহমান।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এসকেবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।