ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

শিক্ষা

গফরগাঁওয়ে ৩৬৬ শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহারের ট‍্যাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, মে ১৮, ২০২৩
গফরগাঁওয়ে ৩৬৬ শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহারের ট‍্যাব

ময়মনসিংহ: স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ট্যাব পেল ময়মনসিংহের গফরগাঁওয়ে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের নবম-দশম শ্রেণির ৩৬৬ জন মেধাবী শিক্ষার্থী।  

বৃহস্পতিবার (১৮ মে) দুপুরের দিকে উপজেলা পরিষদ হলরুমে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের হাতে ট্যাবগুলো তুলে দেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের সরকার দলীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।

এ সময় উপস্থিত ছিলেন- গফরগাঁও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, গফরগাঁও ও পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) সরকারি কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা।  

ট্যাব বিতরণ অনুষ্ঠানে এমপি বাবেল গোলন্দাজ তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও তার আইসিটি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের উদ্যোগে ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট দেশে বিনির্মাণে শিক্ষার্থীদের উপযোগী করে গড়ে তুলতেই নতুন প্রজন্মের মধ্যে এসব ট্যাব বিতরণ করা হচ্ছে।  

এ সময় আগামী নির্বাচনেও শেখ হাসিনার পাশে থাকার জন্য সবার প্রতি আহ্বান জানান এই সংসদ সদস্য।  

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।