ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

শিক্ষা

গুচ্ছ ভর্তি পরীক্ষা: শিক্ষার্থী-অভিভাবকদের বাস দেবে শাবিপ্রবি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, মে ১৮, ২০২৩
গুচ্ছ ভর্তি পরীক্ষা: শিক্ষার্থী-অভিভাবকদের বাস দেবে শাবিপ্রবি

শাবিপ্রবি (সিলেট): আগামী শনিবার (২০ মে) শুরু হচ্ছে দেশের ২২টি সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি (জিএসটি) বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা। এতে শিক্ষার্থী ও অভিভাবকদের যাতায়াতের সুবিধার্থে বাস সার্ভিস দেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৮ মে) পরিবহন প্রশাসক অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ভর্তি পরীক্ষার সময় পরীক্ষার্থী ও অভিভাবকদের যাতায়াতের সুবিধার্থে সিলেট শহরের বিভিন্ন রোড়ে ২০টি বাস দেওয়া হয়েছে। এর মধ্যে ৮টি বাস শিক্ষক-কর্মকর্তাদের; ১১টি বাস পরীক্ষার্থী অভিভাবক ও স্টাফদের জন্য দেওয়া হয়েছে। এছাড়া একটি বাস জরুরি প্রয়োজনে ব্যবহারের জন্য রাখা হয়েছে।

পরিবহন দপ্তর সূত্রে জানা গেছে, গুচ্ছ পরীক্ষার দিন সকাল থেকে পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত বাসগুলো বিভিন্ন রোড়ে চলাচল করবে। এতে সকাল সোয়া ১০টার দিকে নগরীর টিলাগড়, ঈদগাহ, শিবগঞ্জ, নাইওরপুল, কুমারপাড়া, জেলরোড, নয়াসড়ক পয়েন্ট, কদমতলী, চৌহাট্টা, আম্বরখানা, রিকাবিবাজার ও সুবিদবাজার হয়ে ক্যাম্পাসে আসবে। পরীক্ষা শেষে বাসগুলো একই পথে ফিরবে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।