ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবির সৈয়দ মুজতবা আলী হলে অতিথি কক্ষ উদ্বোধন

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, জুন ১, ২০২৩
শাবিপ্রবির সৈয়দ মুজতবা আলী হলে অতিথি কক্ষ উদ্বোধন

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সৈয়দ মুজতবা আলী হলে আধুনিকায়ন, সুসজ্জিত ও শীতাতপনিয়ন্ত্রিত অতিথি কক্ষ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) সকালে এ অতিথি কক্ষ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সচিব ড. ফেরদৌস জামান, এগ্রিকালচার অ্যান্ড মিনারেল সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. স্বপন কুমার সরকার, শাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. মাহবুবুল হাকিম, প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী এবং প্রভোস্ট বডির সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সৈয়দ মুজতবা আলী হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. আবু সাঈদ আরেফিন খান বাংলানিউজকে বলেন, আমরা সবসময় চেষ্টা করে যাচ্ছি হলের শিক্ষার্থীদের সুন্দর একটা পরিবেশ উপহার দিতে। হলে মানসম্মত খাবার, পড়াশোনার পরিবেশ, উচ্চ গতি সম্পন্ন নেটওয়ার্কসহ বিভিন্ন সুযোগ সুবিধা নিশ্চিত করতে। হল প্রশাসন সবসময় সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে হলের নিজস্ব অর্থায়নে সুসজ্জিত এ অতিথি কক্ষ চালু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, জুন ০১, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।