ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

জাবির শেরপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জাহিদ-ফাহিম

জাবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, জুন ১০, ২০২৩
জাবির শেরপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জাহিদ-ফাহিম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শেরপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে জাবির প্রাণিবিদ্যা বিভাগের জাহিদ হাসানকে সভাপতি ও প্রত্নতত্ত্ব বিভাগের মাশুকুর রহমান ফাহিমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

তারা উভয়ই বিশ্ববিদ্যালয়ের ৪৭ ব্যাচের শিক্ষার্থী।

শনিবার (১০ জুন) সংগঠনের বিদায়ী কমিটির সভাপতি মো. তারেকুল ইসলাম ও সাধারণ সম্পাদক সুমাইয়া শারমিন সূচনার সই করা এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে সহ সভাপতি পদে রয়েছেন কবির হাসান, তাওহীদুল ইসলাম শুভ, সামিদুল ইসলাম, রিহাদ রহমান, আব্দুল্লাহ্ আল সায়েম, রুমান, আব্দুল কুদ্দুস, আব্দুল্লাহ্ আল আমিন, রিফাত নেওয়াজ তুর্য, সাইদুর রাহমান, ইসরাত জাহান ইয়ানা, জেরিন তাসনিম, ঝুমা তাসনিম,সৈয়দা রিনিয়া জান্নাত রিয়া,নাজনিন সুলতানা, রোকাইয়া সুলতানা রিয়া, মেহেদী হাসান, মনিরুল ইসলাম মনি ও তাসনুভা মৌ।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন সামিন ইয়াসির বর্ষন, সজিব, সাক্ষর, রবিউল কবির সাগর, মো. শামীম, মাহমুদুল হাসান কিরণ, শায়লা, তামান্না, ফরহাদ হোসাইন, মিজান, শাওন, ইতি ও জাবির।

সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন মিথুন, সারোয়ার, রুকন, শায়লা, তৌফিক, মালিহা, রুনা, রাজু আহমেদ, তন্ময়, শারমিন, নিশাত ও সোহাগী আক্তার।  

এছাড়াও কমিটির অর্থ বিষয়ক সম্পাদক পদে কামরুজ্জামান সাকিব, দপ্তর সম্পাদক পদে শরিফুল ইসলাম সোহান, ছাত্রী বিষয়ক সম্পাদক পদে নওয়ার বিনতে রোদনী, পাঠাগার বিষয়ক সম্পাদক পদে সাব্বির হোসাইন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে ত্রিশান্ত বনশ্রী সাংমা, ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে আসাদুল নাইম জনি, আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে নাফিসা আহমেদ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে সৌমিক সিংহ রায় মনোনীত হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।