ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জবিসাসের প্রতিষ্ঠাবার্ষিকীতে নতুন ক‍্যাম্পাসে বৃক্ষরোপণ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুন ২০, ২০২৩
জবিসাসের প্রতিষ্ঠাবার্ষিকীতে নতুন ক‍্যাম্পাসে বৃক্ষরোপণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সাংবাদিক সমিতির (জবিসাস) ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নতুন ক‍্যাম্পাসে বৃক্ষরোপণ করা হয়েছে।  

মঙ্গলবার (২০ জুন) জবির নতুন ক‍্যাম্পাস প্রদর্শন শেষে বৃক্ষরোপণ করা হয়।



এদিন কেরাণীগঞ্জের তেঘরিয়ায় নির্মাণাধীন জবির নতুন ক‍্যাম্পাসে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।  নতুন ক্যাম্পাসে বৃক্ষরোপণ, লেক পর্যবেক্ষণ, ফুটবল প্রীতিম‍্যাচের আয়োজন করা হয়।

সমিতির সভাপতি মাহমুদুল হাসান তানভীর বলেন, সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা ও উপাচার্য দেশে না থাকায় সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছি আমরা।

সাধারণ সম্পাদক মামুন শেখ বলেন, ১৮ বছরে পদার্পণ করলো সাংবাদিক সমিতি। গৌরবের সঙ্গে এগিয়ে যাবে প্রিয় সংগঠন।  

২০০৬ সালের ২০ জুন শিক্ষা, সততা, সাহসিকতা স্লোগান নিয়ে ১৯ সদস্য ও ৫ সহযোগী সদস্য নিয়ে প্রতিষ্ঠিত হয় জবি সাংবাদিক সমিতি। দীর্ঘ এ সময়ে দক্ষ নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের কাছে আস্থার প্রতীক হিসেবে জায়গা করে নিয়েছে সংগঠনটি।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের যাবতীয় অর্জন, সফলতা ও সমস্যা সততা ও নিষ্ঠার সঙ্গে তুলে ধরার পাশাপাশি একদল সৎ, দক্ষ ও নিষ্ঠাবান দেশবরেণ্য সাংবাদিক তৈরিতে ভূমিকা রাখছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুন ২০, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।