ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ইউজিসির আর্থিক নীতিমালা প্রত্যাখ্যান করলো শাবি শিক্ষক সমিতির

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জুন ২১, ২০২৩
ইউজিসির আর্থিক নীতিমালা প্রত্যাখ্যান করলো শাবি শিক্ষক সমিতির

শাবিপ্রবি, (সিলেট): পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহের জন্য প্রণীত ‘অভিন্ন আর্থিক নীতিমালা ও হিসাব ম্যানুয়াল’ প্রতিপালনের নির্দেশ প্রত্যাখ্যান করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি’।

মঙ্গলবার (২০ জুন) সভাপতি অধ্যাপক ড. মো. কবির হোসেন ও সাধারণ সম্পাদক ড. মো. মাহবুবুল হাকিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ইউজিসি কর্তৃক প্রণীত স্মারক নং-ইউজিসি/প্রশাঃ/১০৫ (১৬৪)/২০২৩/১৭০৭, পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহের জন্য ‘অভিন্ন আর্থিক নীতিমালা ও হিসাব ম্যানুয়াল’ প্রতিপালনের নির্দেশকে শাবি শিক্ষক সমিতি সর্বসম্মতিক্রমে প্রত্যাখ্যান করছে। এ ধরনের নীতিমালা প্রতিপালনের নির্দেশকে শাবি শিক্ষক সমিতি মানহানিকর বলে গণ্য করছে।

এতে আরও বলা হয়, এ ধরনের নির্দেশের প্রতিবাদে শাবি শিক্ষক সমিতি আগামী বৃহস্পতিবার (২২ জুন) দুপুর ১২টায় কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে মানববন্ধনের আয়োজন করছে।  

এ মানববন্ধনে শাবির সব শিক্ষককে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, জুন ২১, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।