ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

ঢাবির ইন্টারন্যাশনাল হলে সংস্কার কাজের উদ্বোধন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৩
ঢাবির ইন্টারন্যাশনাল হলে সংস্কার কাজের উদ্বোধন

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার পি. জে. হার্টগ ইন্টারন্যাশনাল হলের সংস্কার কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ই সেপ্টেম্বর)  ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন।

একইসঙ্গে ইনডোর গেমস ২০২৩-এর বিজয়ীদের পুরস্কার প্রদান করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্যার পি.জে. হার্টগ ইন্টারন্যাশনাল হলের প্রভোস্ট প্রফেসর ড. মো. মহিউদ্দিন।  

অনুষ্ঠানে ঢাবির ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স অফিসের পরিচালক প্রফেসর ড. শামসাদ মর্তুজা,  ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নিজামুল হক ভুইয়া ও হলের আবাসিক শিক্ষক প্রফেসর ড, হাফিজ মুজতবা রিজা আহমেদ বক্তব্য রাখেন।

হলে সংস্কার কাজের মাধ্যমে নতুনত্ব আনায় হল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে ঢাবি উপাচার্য বলেন, হলে সংস্কারের মাধ্যমে যে সুযোগ সুবিধা বাড়ানো হয়েছে তা দিয়ে বিদেশি শিক্ষার্থীদের আকৃষ্ট করতে হবে।

হল প্রভোস্ট প্রফেসর ড. মো. মহিউদ্দিন বলেন, আমরা চেষ্টা করেছি বিদেশি শিক্ষার্থীদের এমন পরিবেশ দিতে যেন তারা ফিল করে তাদের দেশেই আছে। শিক্ষার্থীদের জন্য প্রয়োজনীয় সব সুবিধা নিশ্চিত করা হয়েছে। হলের নানাবিধ উন্নয়ন কাজ পরিচালনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সহযোগিতা করায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৭,২০২৩
এসকেবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।