ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

শিক্ষার্থীদের জীবনমান উন্নয়নে আবাসিক শিক্ষকদের প্রতি নির্দেশনা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
শিক্ষার্থীদের জীবনমান উন্নয়নে আবাসিক শিক্ষকদের প্রতি নির্দেশনা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): শিক্ষার্থীদের জীবনমান উন্নয়নে প্রতিষ্ঠানের বিভিন্ন হলের আবাসিক শিক্ষকদের নির্দেশনা দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

রোববার (১৭ সেপ্টেম্বর) নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে বিভিন্ন হলের আবাসিক শিক্ষকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ নির্দেশনা দেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিশ্ববিদ্যালয়ে প্রণীত নীতিমালা অনুযায়ী হলের সার্বিক কার্যক্রম পরিচালনার উপর গুরুত্বারোপ করে বলেন,
আবাসিক হলে নিয়মিত মতবিনিময় সভার আয়োজন, ব্লক ভিজিট ও পারস্পরিক যোগাযোগ বৃদ্ধির মাধ্যমে শিক্ষার্থীদের জীবন-মান উন্নয়নে আবাসিক শিক্ষকদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

সভায় আবাসিক হলসমূহের সার্বিক কার্যক্রম পর্যালোচনা করা হয় এবং হল প্রশাসনের সামগ্রিক ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদসহ বিভিন্ন হলের প্রভোস্ট, প্রক্টর ও রেজিস্ট্রার।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এসকেবি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।