ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

শিক্ষা

জবি নীল দলের একাংশের সভাপতি ছিদ্দিকুর, সম্পাদক মনিরুজ্জামান

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
জবি নীল দলের একাংশের সভাপতি ছিদ্দিকুর, সম্পাদক মনিরুজ্জামান

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন নীল দলের (একাংশ) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. ছিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মনিরুজ্জামান দায়িত্ব পেয়েছেন।

রোববার (২ অক্টোবর) প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ সৈয়দ আলমের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. কাজী সাখাওয়াত হোসেন ও কোষাধ্যক্ষ হিসেবে নৃ-বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী মিজানুর রহমান।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মহসীন রেজা ও প্রচার সম্পাদক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মোহা. খালেদ সাইফুল্লাহ নির্বাচিত হয়েছেন। এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন বিভাগের অধ্যাপক ড. মো. শওকত জাহাঙ্গীর, সংগীত বিভাগের সহযোগী অধ্যাপক ড. ঝুমুর আহমেদ, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম ও সুমন কুমার মজুমদার।

কোনো পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীল দল- এর গঠনতন্ত্রের ৬ নম্বর ধারা অনুযায়ী সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতার নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।