ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিশ্ববিদ্যালয় দিবসে জগন্নাথ মাতাতে আসছেন না নগরবাউল জেমস

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
বিশ্ববিদ্যালয় দিবসে জগন্নাথ মাতাতে আসছেন না নগরবাউল জেমস

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): আগামী ১৯ অক্টোবর ১৮তম বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে আয়োজিত কনসার্টে আসছেন না নগরবাউল জেমস। বিশ্ববিদ্যালয় দিবস উদ্‌যাপনের দিন শিডিউল না থাকায় না আসার সম্ভাবনাই প্রবল বলে জানিয়েছে ব্যান্ডটির এক সদস্য।

 

বুধবার (৪ অক্টোবর) রাতে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন জেমসের নগরবাউল ব্যান্ডের এক সদস্য।  

তিনি বলেন, জগন্নাথে আসার ব্যাপারে কোনো কথা হয় নাই। প্রস্তাবনা দিয়েছিল কিন্তু আমরা পারব না। ১৯ অক্টোবর আমরা অ্যাভেইলেবল না। তবুও কোনো সুযোগ তৈরি হলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের মাধ্যমে আপনারা জানতে পারবেন।

এছাড়াও কোনো ধরনের চুক্তি হওয়ার আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ও সংবাদমাধ্যমে জবিতে জেমস আসার খবরে বিরক্তিও প্রকাশ করেছেন তিনি।

এর আগে বুধবার (৪ অক্টোবর) বিশ্ববিদ্যালয় দিবস উদ্‌যাপন উপলক্ষে আয়োজিত সভায় এসব সিদ্ধান্ত শেষে বিশ্ববিদ্যালয় দিবসে নগর বাউলের সিদ্ধান্তের কথা সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের রুটিন দায়িত্বে থাকা কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।

অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ জানান, নানা আয়োজনের মধ্য দিয়ে জাঁকজমকে এবারের বিশ্ববিদ্যালয় দিবস উদ্‌যাপন হবে। প্রতি বছর ২০ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস পালন করা হলেও এবছর একদিন আগেই পালন করা হবে।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে কনসার্টের আয়োজন থাকবে। কনসার্টে নগর বাউল জেমসকে আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ জন্য যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩৫২ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।