ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

কাজলী কলেজিয়েট স্কুলে নবীন বরণ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
কাজলী কলেজিয়েট স্কুলে নবীন বরণ অনুষ্ঠিত

সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহ্বানের মধ্যদিয়ে ফুল দিয়ে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কাজলী বাজারে অবস্থিত কাজলী কলেজিয়েট স্কুলের একাদশ শ্রেণীর নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) বেলা ১১টায় শিক্ষা প্রতিষ্ঠানটির ক্যাম্পাসে এই নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আশরাফুল ইসলাম।

অনুষ্ঠানে দেশের উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নেই উল্লেখ করে মো. আশরাফুল ইসলাম বলেন, সুন্দর শিক্ষার পরিবেশ ও একদল অভিজ্ঞ শিক্ষকের হাত ধরে কাজলী কলেজিয়েট স্কুল সামনের দিকে এগিয়ে যাচ্ছে। আমরা তাত্ত্বিক, ব্যবহারিক ও সহশিক্ষা কার্যক্রমের মাধ্যমে শিক্ষার্থীবান্ধব পরিবেশ তৈরি ও রক্ষা করার জন্য বদ্ধপরিকর।

নবীন ও বর্তমান শিক্ষার্থী ছাড়াও প্রতিষ্ঠানটির শিক্ষক, কর্মকর্তা, কর্মচারি ও অভিভাবকেরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কাজলী কলেজিয়েট স্কুলে যশোর শিক্ষা বোর্ডের অধীনে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) এবং বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি (ভোকেশনাল) ছাড়াও ২০১১ সাল থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) সমমানের ব্যবসায় ব্যবস্থাপনা টেকনোলজি (বিএমটি) শিক্ষাক্রমের ডিজিটাল টেকনোলজি ইন বিজনেস এবং হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট স্পেশালাইজেশন চালু রয়েছে।

 

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩ 

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।