ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

খেলাধুলায় প্রতিযোগিতা হবে সৌহার্দ্যপূর্ণ ও ভ্রাতৃত্বসুলভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
খেলাধুলায় প্রতিযোগিতা হবে সৌহার্দ্যপূর্ণ ও ভ্রাতৃত্বসুলভ

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ভলিবল (ছাত্র-ছাত্রী) প্রতিযোগিতা ২০২৩ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বরিশাল জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা অফিসের সার্বিক সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন উপাচার্য (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, আন্তঃবিভাগ টুর্নামেন্টের উদ্দেশ্য হচ্ছে বিভাগগুলোর মধ্যে সম্পর্ক উন্নয়ন করা এবং পারস্পরিক সৌহার্দ্যতা বজায় রেখে খেলাধুলায় অংশগ্রহণ করা। খেলাধুলায় প্রতিযোগিতা হবে সৌহার্দ্যপূর্ণ ও ভ্রাতৃত্বসুলভ। খেলায় জয় পরাজয় মেনে নিয়ে একে অপরের পাশে থাকতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় খেলাধুলাসহ অন্যান্য সহশিক্ষা কার্যক্রমে অংশগ্রহণের জন্য শিক্ষার্থীদের উৎসাহ দেন উপাচার্য।

শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক মুহাম্মদ রাকিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- শিক্ষক সমিতির সভাপতি আরিফ হোসেন, প্রক্টর ড. খোরশেদ আলম, জেলা ক্রীড়া অফিসার সাইদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, শেরে বাংলা হলের প্রভোস্ট, বিভাগীয় প্রধান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক, শিক্ষকমণ্ডলী, শিক্ষার্থীরাসহ শারীরিক শিক্ষা দপ্তরের অন্যান্যরা।

উদ্বোধনী পর্বে সমাজবিজ্ঞান ও বাংলা বিভাগের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। আন্তঃবিভাগ ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা আগামী ১২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।