ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

ঢাবির মনোবিজ্ঞান বিভাগে ট্রাস্ট ফান্ড গঠন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
ঢাবির মনোবিজ্ঞান বিভাগে ট্রাস্ট ফান্ড গঠন

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মনোবিজ্ঞান বিভাগে ‘অধ্যাপক ড. আজিজুর রহমান ট্রাস্ট ফান্ড’ শীর্ষক নতুন একটি ট্রাস্ট ফান্ড গঠন করা হয়েছে।  

সোমবার (১১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের (অব.) অধ্যাপক ড. আজিজুর রহমান ২৫ লাখ টাকার একটি চেক উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালের কাছে হস্তান্তর করেন।

বিভাগীয় সেমিনার লাইব্রেরিতে আয়োজিত চেক হস্তান্তর অনুষ্ঠানে জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান, মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. কামাল উদ্দিন ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

‘অধ্যাপক আজিজুর রহমান ট্রাস্ট ফান্ড’র আয় থেকে প্রতিবছর মনোবিজ্ঞান বিভাগের অসচ্ছল শিক্ষার্থীদের বৃত্তি দেওয়া হবে।

উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল ট্রাস্ট ফান্ড গঠনের জন্য দাতাকে ধন্যবাদ জানিয়ে বলেন, এর মাধ্যমে মনোবিজ্ঞান বিভাগের অসচ্ছল শিক্ষার্থীরা অত্যন্ত উপকৃত হবে। অধ্যাপক ড. আজিজুর রহমানের দৃষ্টান্ত অনুসরণ করে অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তায় এগিয়ে আসার জন্য তিনি সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।