ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

আমি সেবক হিসেবে আপনাদের সঙ্গে থাকবো: কামাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
আমি সেবক হিসেবে আপনাদের সঙ্গে থাকবো: কামাল

খুলনা: নাগরিকদের সেবক হিসেবে তাদের সঙ্গেই থাকবেন বলে জানিয়েছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

রোববার (২১ জানুয়ারি) দুপুরে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মতবিনিময় সভায় যোগ দিয়ে এ কথা বলেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

এস এম কামাল হোসেন বলেন, আমি সেবক হিসেবে আপনাদের সাথে থাকবো। আমি চাঁদাবাজ, সন্ত্রাস ও মাদকমুক্ত এলাকা গড়তে চাই। মাদকের বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে সততার সাথে কাজ করবো।

অনুষ্ঠানের সভাপতি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার বলেন, আমরা বিশ্বাস করি বর্তমান সংসদ সদস্যের হাত ধরে খুলনা-৩ আসনের চেহারা পাল্টে যাবে, এই অঞ্চল হবে বাংলাদেশের মডেল। বিশ্ববিদ্যালয় পরিচালনায় কুয়েট পরিবারের কারও অসহযোগিতার বিষয়ে কোনো ছাড় দেওয়া হবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া ও পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. মো. আব্দুল মতিন। জনসংযোগ ও তথ্য শাখার সহকারী পরিচালক মনোজ কুমার মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. মো. আলমগীর হোসেন, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী মো. আসলাম পারভেজ, কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মো. হাসিব সরদার।

এছাড়া, দুপুর ১২টায় স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন খুলনা-৩ আসনের সংসদ সদস্য এস এম কামাল হোসেন। এসময় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া, পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. মো. আব্দুল মতিন, ছাত্রলীগের নেতাকর্মী ও অন্যান্য শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এমআরএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।