ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

বঙ্গবন্ধুর সমাধিতে কুয়েট শিক্ষক সমিতির নেতাদের শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
বঙ্গবন্ধুর সমাধিতে কুয়েট শিক্ষক সমিতির নেতাদের শ্রদ্ধা

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে।  

সোমবার (২৯ জানুয়ারি) এ শ্রদ্ধা নিবেদন করে কমিটি।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রফেসর ড. মো. আব্দুল হাসিব, সহ-সভাপতি প্রফেসর ড. মো. রাফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক ড. মো. আলমগীর হোসেন, সহ-সাধারণ সম্পাদক মো. আবু সাফায়েত, কোষাধ্যক্ষ মো. ফয়সাল, ক্রীড়া সম্পাদক মো. আবু সাহিদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক কানিজ ফাতেমা, প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক আসিফ শাহরিয়ার এবং সদস্য প্রফেসর ড. দিপায়ন মন্ডল ও ড. সুজিত কুমার শীল।  

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া, সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. আবুল কালাম আজাদ, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার, পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ড. মো. আব্দুল মতিনসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
এমআরএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।