ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শিক্ষার অগ্রযাত্রায় পার্বত্যাঞ্চল পিছিয়ে নেই: এমপি দীপংকর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
শিক্ষার অগ্রযাত্রায় পার্বত্যাঞ্চল পিছিয়ে নেই: এমপি দীপংকর

রাঙামাটি: সারা দেশের মতো শিক্ষার অগ্রযাত্রায় পার্বত্যাঞ্চল পিছিয়ে নেই বলে মন্তব্য করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।  

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে রাঙামাটির দুর্গম বাঘাইছড়ি উপজেলার সর্বোচ্চ বিদ্যাপীঠ কাচালং সরকারি ডিগ্রি কলেজে শিক্ষকদের অবসরে যাওয়া বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

এমপি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে অনেকগুলো স্কুল-কলেজ সরকারিকরণ করা হয়েছে। আবারও আমরা সরকার গঠন করেছি। এ মেয়াদে আরও অনেকগুলো স্কুল-কলেজ সরকারিকরণ করা হবে। শিক্ষার উন্নয়নে আওয়ামী লীগ সরকার বদ্ধপরিকর।

কলেজের অধ্যক্ষ মো. নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বৃষকেতু চাকমা, বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান সুদর্শন চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীন আক্তার এবং আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দিন, বাঘাইছড়ি পৌর মেয়র জমির হোসেনসহ কলেজের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

সভা শেষে অবসরে যাওয়া ১৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনা দেন আগত অতিথিরা।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।