ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ইবির নতুন ছাত্র উপদেষ্টা ড. বাকী বিল্লাহ 

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
ইবির নতুন ছাত্র উপদেষ্টা ড. বাকী বিল্লাহ  অধ্যাপক ড. মো. বাকী বিল্লাহ বিকুল

ইবি (কুষ্টিয়া): ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন ছাত্র-উপদেষ্টা নিয়োগ দেওয়া হয়েছে। বাংলা বিভাগের অধ্যাপক ড. মো. বাকী বিল্লাহ বিকুলকে এ পদে নিয়োগ দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

 

শনিবার (৩০ মার্চ) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত অফিস আদেশে এ তথ্য জানা গেছে।  

অফিস আদেশ সূত্রে, ছাত্র উপদেষ্টা হিসেবে নিয়োগপ্রাপ্ত হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীনের মেয়াদ ২৯ মার্চ পর্যন্ত বর্ধিত করা হলো। এবং ৩০ মার্চ থেকে ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) পরিচালক বাংলা বিভাগের অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুলকে অব্যাহতি দিয়ে ৩০ মার্চ থেকে ছাত্র উপদেষ্টা হিসেবে নিয়োগ দিয়েছেন উপাচার্য।

আগামী এক বছর তিনি এ দায়িত্ব পালন করবেন। এই অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি বিধি মোতাবেক সুযোগ-সুবিধা পাবেন।

নতুন দায়িত্বপ্রাপ্ত ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল বলেন, আমাকে এ গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া বিশ্ববিদ্যালয় প্রশাসন ও সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাচ্ছি। একই সঙ্গে বর্তমানে শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে যে দূরত্ব পরিলক্ষিত হচ্ছে, সেই দূরত্ব কমিয়ে আনার পাশাপাশি তাদের সঙ্গে বন্ধন এবং বন্ধুত্ব প্রতিষ্ঠার জন্য কাজ করে যাব।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ