ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

শিক্ষা

কুয়েটে উৎসবমুখর পরিবেশে বর্ষবরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
কুয়েটে উৎসবমুখর পরিবেশে বর্ষবরণ

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) উৎসবমুখর পরিবেশে পহেলা বৈশাখ (বাংলা নববর্ষ ১৪৩১) উদযাপন করা হয়েছে।  

বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত কর্মসূচির মধ্যে রোববার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে ‘গানে গানে বর্ষবরণ’ সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পরে দুপুরে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. আবুল কালাম আজাদ, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার ও রোকেয়া হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট সুহেলী শায়লা আহমেদ।

বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয় মঙ্গল শোভাযাত্রা। বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারের সম্মুখ থেকে শোভাযাত্রা শুরু হয়ে ফুলবাড়ীগেট, খুলনা-যশোর মহাসড়কসহ ক্যাম্পাস প্রদক্ষিণ করে অডিটরিয়ামের সামনে এসে শেষ হয়।  

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীসহ অন্যান্যরা মঙ্গল শোভাযাত্রায় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ