ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

গাদাগাদি রুমে প্রশিক্ষণ, সেন্টারেই মারা গেলেন শিক্ষিকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, জুন ৩, ২০২৪
গাদাগাদি রুমে প্রশিক্ষণ, সেন্টারেই মারা গেলেন শিক্ষিকা

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে প্রচণ্ড গরমে ছোট্ট একটি রুমে গাদাগাদি, ঠাসাঠাসি করেই চলছিল প্রশিক্ষণ। সেখানে স্ট্রোক করে মারা গেলেন উপজেলার মহম্মদপুর মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকা।

 

তার নাম মূর্শিদা খাতুন মৌসুমী (৪২)। মধ্যপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য রাসেল আহমেদ মামুনের স্ত্রী তিনি।

শনিবার (২ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে গাংনী উপজেলা রিসোর্স সেন্টার (ইউআরসি) মারা যান মূর্শিদা খাতুন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়া মোহম্মদ আহসান মাসুম বলেন, শিক্ষাক্রম বিস্তরণ-২০২৪ এর আওতায় তিনদিন ব্যাপী প্রশিক্ষণের দ্বিতীয় দিন অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে। ঘটনার সময় শিক্ষিকা মৌসুমীর পাঠ প্রদর্শন চলছিল। পাঠ প্রদর্শন চলা অবস্থায় অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এসময় অন্যান্য সহকর্মীরা তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক সীমা বিশ্বাস জানান, ওই শিক্ষিকা হাসপাতালের আসার আগেই মারা গেছেন। ধারণা করা হচ্ছে স্ট্রোক করে মারা গেছেন তিনি।

সরেজমিনে প্রশিক্ষণ সেন্টারে গিয়ে দেখা গেছে, প্রচণ্ড গরমে ছোট্ট একটি রুমে গাদাগাদি, ঠাসাঠাসি করে অনুষ্ঠিত হচ্ছে শিক্ষাক্রম বিস্তরণ-২০২৪। প্রচণ্ড গরমেও নেই পর্যাপ্ত বৈদ্যুতিক পাখার ব্যবস্থা। এ ব্যাপারে কোনো উত্তর দিতে পারেনি কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ০৮৫৪ ঘণ্টা, জুন ৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।