ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে, থাকবেন রাষ্ট্রপতি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
শাবিপ্রবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে, থাকবেন রাষ্ট্রপতি

শাবিপ্রবি(সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) চতুর্থ সমাবর্তন আগামী জানুয়ারিতে অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকার সম্মতি দিয়েছেন মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. সাহাবুদ্দিন।

বৃহস্পতিবার (০৪ জুলাই) দুপুরে বঙ্গভবনে বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলকে সমাবর্তনের অনুমতি ও উপস্থিত থাকার সম্মতি দিয়েছেন রাষ্ট্রপতি।  

এরআগে শাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের নেতৃত্বে বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাৎ করে শাবিপ্রবির প্রতিনিধি দল। এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন উপস্থিত ছিলেন।

সাক্ষাতকালে শাবিপ্রবির শিক্ষা, গবেষণা, অবকাঠামো, বিশ্ববিদ্যালয়ের সংকট-সম্ভাবনাসহ সার্বিক বিষয়ে বিস্তারিত তুলে ধরেন উপাচার্য।

সমাবর্তন নিয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, আমরা নিশ্চিত করতে চাই যে শিক্ষার্থীরা সফলভাবে ডিগ্রি নিয়ে তাদের কর্মক্ষেত্রে প্রবেশ করুক। আমরা আমাদের শিক্ষার্থীদের একাডেমিক এবং পেশাগতভাবে সফল হওয়ার জন্য প্রয়োজনীয় শিক্ষা, সহায়তা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তারই ধারাবাহিকতা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয় আয়োজন করতে যাচ্ছে চতুর্থ সমাবর্তন। সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী ই-সাইন সার্টিফিকেট পাবে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।