ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

শিক্ষা

নরসিংদীতে কোটা সংস্কারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
নরসিংদীতে কোটা সংস্কারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ 

নরসিংদী: নরসিংদীতে কোটা সংস্কারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছেন শিক্ষার্থীরা।  

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে মহাসড়কের জেলখানার মোড়ে অবস্থান নিয়ে অগ্নিসংযোগ ও ব্যারিকেড দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেন তারা।

 

এর আগে বিকেল সাড়ে ৩টায় জেলখানার মোড়ে জড়ো হতে চাইলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ছত্রভঙ্গ করে দেন। এসময় ছাত্রলীগ ও আন্দোলনরত শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়, ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।


পরে বিকেল সাড়ে ৪টায় আন্দোলনকারীরা ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া দিয়ে মহাসড়কের জেলখানার মোড়ে  অবস্থান নেন। এসময় তারা বিভিন্ন প্ল্যাকার্ড প্রদর্শন করেন এবং বিভিন্ন স্লোগান দেন। বর্তমানে মহাসড়কের দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। তবে জরুরি সেবার অ্যাম্বুলেন্স যাতায়াতে বাধা দেওয়া হচ্ছে না।

আন্দোলনকারীদের একজন বলেন, আমাদের এক দফা দাবি।  এ দাবিতে সারা দেশের ছাত্রসমাজের মত আমরাও মাঠে নেমেছি। কোনো সন্ত্রাসী বাহিনী আমাদের দমিয়ে রাখতে পারবে না।

এদিকে আইনশৃঙ্খলা রক্ষায় ঘটনাস্থলে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন সরকার ও নরসিংদী মডেল থানার ওসি তানভীর আহমেদসহ পুলিশ সদস্যরা অবস্থান করছেন।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।