ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

ঢাবির বঙ্গবন্ধু হলের প্রভোস্ট ড. শামছুল আলম

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
ঢাবির বঙ্গবন্ধু হলের প্রভোস্ট ড. শামছুল আলম অধ্যাপক ড. মো. শামছুল আলম

ঢাবি: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মো. শামছুল আলম।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্টার মুন্সি শামস উদ্দিন আহম্মদ স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

অধ্যাপক শামছুল ইসলাম বরাবর পাঠানো এ চিঠিতে বলা হয়, আপনাকে জানাচ্ছি যে, ঢাকা বিশ্ববিদ্যালয় অর্ডার, ১৯৭৩-এর অন্তর্ভুক্ত প্রথম স্ট্যাটিউটসের ১৮(১) ধারা অনুযায়ী মাননীয় উপাচার্য আপনাকে কাজে যোগ দেওয়ার তারিখ থেকে নিম্নোক্ত শর্তে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ দিয়েছেন।

১। আপনি সার্বক্ষণিক ক্যাম্পাসে অবস্থান করবেন।  

২। আপনি বিধি মোতাবেক ভাতাদি প্রাপ্য হবেন।

৩। আপনার এ নিয়োগ তাৎক্ষণিকভাবে কার্যকর হবে।  

৪। বিশ্ববিদ্যালয়ের বৃহত্তর স্বার্থে যেকোনো সময়ে এ নিয়োগ বাতিল করা যাবে।

‘অনুগ্রহপূর্বক, ওই হলের প্রভোস্টের দায়িত্বভার নিয়ে আপনার যোগদানপত্র অত্র অফিসে পাঠানোর জন্য আপনাকে অনুরোধ করা যাচ্ছে। ’

চিঠির বিষয়ে নিশ্চিত করে অধ্যাপক শামছুল আলম বাংলানিউজকে বলেন, আমি চিঠির সফট কপি পেয়েছি। বুধবার (৩ সেপ্টেম্বর) দায়িত্ব নেব। তারপর বাকি কাজ সম্পন্ন করব।  

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।