ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

শাবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. খায়রুল ইসলাম

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
শাবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. খায়রুল ইসলাম

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম। তিনি অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারের স্থলাভিষিক্ত হবেন।

 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সৈয়দ ছলিম মোহাম্মদ আব্দুল কাদির স্বাক্ষরিত এক অফিস আদেশে এ নিয়োগ দেওয়া হয়।  

এতে বলা হয়, ‘শাবির ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারের বিভাগীয় প্রধানের মেয়াদ আগামী ১৭ সেপ্টেম্বর  শেষ হবে বিধায় বিশ্ববিদ্যালয়ের প্রথম সংবিধির ৪(২) ধারা অনুসারে অধ্যাপক ড. মো. খায়রুল ইসলামকে ১৮ সেপ্টেম্বর থেকে তিন বছরের জন্য ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান নিযুক্ত করা হয়েছে। তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্য হবেন বলে অফিস আদেশে জানানো হয়।

এ বিষয়ে অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম বলেন, ‘বিভাগীয় প্রধান হিসেবে আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করব।  

এ বিষয়ে বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীর সহযোগিতা কামনা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।