ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

ঢাকা কলেজের বাস ভাঙচুর, পাল্টাপাল্টি ধাওয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
ঢাকা কলেজের বাস ভাঙচুর, পাল্টাপাল্টি ধাওয়া ছবি: সংগৃহীত

ঢাকা: ঢাকা কলেজের একটি বাস ভাঙচুর করেছে ধানমন্ডি আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা। বাস ভাঙচুরের খবরে রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

কয়েকদিন আগে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাও নেয়।

সেই মারামারির পর ফের উত্তেজনা দেখা দিল।

দুপুরে ঢাকা কলেজের শিক্ষার্থীরা শুনতে পারেন, তাদের একটি বাস ভাঙচুর করা হয়েছে। এরপর তারা সড়কে নেমে আসেন। পরে আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে তাদের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

পুলিশ বলছে, বর্তমানে পরিস্থিতি মোটামুটি শান্ত রয়েছে। নিউ মার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন উদ্দিন জানান, সকালের দিকে ঢাকা কলেজের শিক্ষার্থীদের একটি বহনকারী বাসে হামলা করে আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা। তবে বাস ভাঙচুরের ঘটনাস্থল ছিল ধানমন্ডি থানা এলাকায়।

তিনি বলেন, বাস ভাঙচুরের ঘটনায় দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তবে এখন মোটামুটি পরিস্থিতি শান্ত রয়েছে। বাস ভাঙচুরের সময় এক-দুজনের সামান্য আহত সংবাদ পাওয়া গেছে। আমরা এখনো নিশ্চিত হতে পারিনি।

বাংলাদেশ সময়: ১৭০৩, সেপ্টেম্বর ১৫, ২০২৪
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।