ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

শিক্ষা

নোবিপ্রবির ‘বি’ ও ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শনিবার

নোবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৪
নোবিপ্রবির ‘বি’ ও ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শনিবার

নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক শ্রেণির ‘বি’ ও ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শনিবার (২৭ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।
 
শনিবার সকাল সাড়ে ১০টা থেকে ১২টা পর্যন্ত ‘বি’ ইউনিটের এবং বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষার্থীদের পরীক্ষা শুরুর ২০ মিনিট আগে পরীক্ষার হলে উপস্থিত থাকতে হবে।  

প্রত্যেক পরীক্ষার্থীকে এইচএসসি বা সমমানের পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড ও এর দুই কপি সত্যয়িত ফটোকপি এবং দুই কপি রঙিন পাসপোর্ট সাইজের সত্যয়িত ছবি সঙ্গে আনতে হবে। অন্যথায় পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবেনা।
 
বি ইউনিটে ৩০০ আসনের বিপরীতে ১১ হাজার ৮৯৯ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী এবং ডি ইউনিটে ১৪০ আসনের বিপরীতে ৪ হাজার ৫৯৮ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে।
 
এদিকে, শুক্রবার প্রথম দিনের ভর্তি পরীক্ষা কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হয়েছে। সকালে ‘এ’ ইউনিটের ভর্তি শিক্ষার্থীদের উপস্থিতি কম থাকলেও বিকেলে ‘সি’ ইউনিটের ভর্তি শিক্ষার্থীদের উপস্থিতি ছিল সন্তোষজনক।
 
বিস্তারিত জানার জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nstu.edu.bd) এবং মোবাইল ফোনে (০১৭৬৫-৫৯২৬৫৪) যোগাযোগ করতে বলা হয়েছে।  
 
বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।