ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৪
ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ‘মানবতার কাছে, শীত হোক পরাস্ত’ এই স্লোগানকে সামনে রেখে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)-এর সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৬ ডিসেম্বর) ক্লাবের উদ্যোগে ঠাকুরগাঁয়ের পীরগঞ্জ উপজেলার, পয়েন্ধা গ্রামে দুই শতাধিক অসহায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল ও গরম কাপড় বিতরণ করা হয়।



এরআগে, গত ৫ নভেম্বর ‘শীতবস্ত্র বিতরণ কার্যক্রম-২০১৪’ আনুষ্ঠানিকভাবে শুরু করে সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের সদস্যরা। প্রায় দেড় মাস ধরে চলা এ কার্যক্রমের মধ্যে বিভিন্ন বাধা, বিশ্ববিদ্যালয় ক্লাস, অ্যাসাইনমেন্ট, সেমিস্টার ফাইনাল কোনো কিছুই তাদের মনোবলের কাছে বাধা হয়ে দাঁড়াতে পারেনি।

গত দেড় মাসে সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব ২টি চ্যারিটি মুভি শো এবং অসংখ্য ক্যাম্পেনের মাধ্যমে ইউল্যাব থেকে অসহায় শীতার্ত মানুষদের জন্য পুরাতন গরম কাপড় ও অর্থ সাহায্য সংগ্রহ করে।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের বর্তমান সভাপতি শুভ বসাক নিকুঞ্জ, সাধারণ সম্পাদক মো. আসলাম হোসাইন, প্রচার সম্পাদক আইনান জালাল, সাবেক প্রচার সম্পাদক সাদিদ আল সাহারিয়ার সান, ফয়সাল আল-মাহমুদ, আসিফ-ইবনে সাজ্জাদ এবং ক্লাবের সাবেক সভাপতি মো. তৌহিদুল ইসলাম শাওন প্রমুখ।

ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব সদস্যদের নিঃস্বার্থ পরিশ্রম, ইউল্যাব কর্তৃপক্ষ এবং সব শিক্ষার্থীদের আন্তরিক সহযোগিতা ছিল, প্রতি বছরের মতো এ বছরেও শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের মূল চালিকাশক্তি।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।