ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রাবিতে শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৫
রাবিতে শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) তুচ্ছ কারণে এক শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেছেন ছাত্রলীগের কয়েক কর্মী।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মাদার বখশ হলের ছাত্র ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী নূরুজ্জামানকে পেটায় ছাত্রলীগের কর্মীরা।



নূরুজ্জামান বাংলানিউজকে বলেন, সকালে ছাত্রলীগের কয়েকজন কর্মী তার কক্ষে এসে তাদের মানববন্ধন কর্মসূচিতে যেতে বলে। কিন্তু তার মানববন্ধনে যেতে একটু দেরি হয়।

পরে মানববন্ধন শেষে ছাত্রলীগের কর্মী রিফাত, আরাফাত, রায়হান ও রাফিসহ কয়েকজন তার কক্ষে আসে। এ সময় তারা দেরি হওয়ার কারণ জানতে চেয়ে পেটাতে শুরু করে।   পরে কাউকে বিষয়টি জানালে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায় ছাত্রলীগের কর্মীরা।
 
তবে ছাত্রলীগ কর্মী এরশাদুর রহমান রিফাত অভিযোগ অস্বীকার করে বলেন, নুরুজ্জামানের সঙ্গে তার ব্যক্তিগত সমস্যা ছিল। পরে তা মিটে গেছে।
 
বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, মাদার বখশ হলে এক শিক্ষার্থীকে মারধরের বিষয়টি শুনেছি। খোঁজ নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে মাদার বখশ হল প্রাধ্যক্ষ মো. শেরেজ্জামান বলেন, এ ব্যাপারে লিখিত কোনো অভিযোগ পাওয়া আসেনি। হলে খোঁজ নিয়ে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।