ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

বাকৃবিসাসের নতুন কমিটি, কিরণ সভাপতি ও সাগর সম্পাদক

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৫
বাকৃবিসাসের নতুন কমিটি, কিরণ সভাপতি ও সাগর সম্পাদক

বাকৃবি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০১৫ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সভাপতি পদে ইমরুল কায়েস মির্জা কিরণ (ইনডিপেনডেন্ট) ও সাধারণ সম্পাদক পদে মো. শাহীদুজ্জামান সাগর (প্রথম আলো) নির্বাচিত হয়েছেন।



শুক্রবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) সাংবাদিক সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি পদে হাতেম আলী (নিউ এইজ), যুগ্ম সম্পাদক পদে এস এম আশিফুল ইসলাম (যুগান্তর), সাংগঠনিক সম্পাদক পদে আহাদ আলম শিহাব (সমকাল), কোষাধ্যক্ষ পদে মো. আরিফুল ইসলাম (নয়া দিগন্ত), দপ্তর সম্পাদক পদে মোহা. ইউসুফ আলী (আলোকিত বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোফাজ্জল হোসেন মায়া (জনকণ্ঠ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মো. মাহদী হাসান (নিউ নেশন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নাজিব মুবিন (মানবজমিন) নির্বাচিত হন।

এছাড়া সদস্য হিসেবে মো. আতাউল গনি রাব্বানী (ডেইলি সান), মো. আশরাফুল আলম (বাংলানিউজ) ও মো. আউয়াল মিয়া (সংবাদ) এবং কার্যনির্বাহী সদস্য পদে মো. আরিফুল হক (কালের কণ্ঠ) ও অমিত মালাকার (বর্তমান) নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সদ্যবিদায়ী সভাপতি আরিফুল হক এবং সহকারী নির্বাচন কমিশনার ছিলেন বাকৃবিসাসের সম্মানিত সদস্য দীন মোহাম্মদ দীনু ও সাদরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।