ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

ব্যক্তিগত আক্রোশে ঢাবি শিক্ষার্থীকে হাতুড়ি পেটা!

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫
ব্যক্তিগত আক্রোশে ঢাবি শিক্ষার্থীকে হাতুড়ি পেটা! প্রতীকী

ঢাকা বিশ্ববিদ্যালয়: ব্যক্তিগত আক্রোশের জেরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) স্যার এ এফ রহমান হলের এক শিক্ষার্থীকে কয়েকজন সহযোগী নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে একই হলের আরেক শিক্ষার্থী। শনিবার (৩১ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।



এফ রহমান হলসূত্র জানায়, সোহাগ মিয়া (তৃতীয় বর্ষ) নামে এক ছাত্রকে একই হলের সনেট এবং তার দুই সহযোগী ইমরান ও সম্রাটসহ আরও কয়েকজন হাতুড়ি দিয়ে বেধরক পেটায়। এতে আহত সোহাগকে ঢাবি মেডিকেল সেন্টারে চিকিৎসার জন্য নেওয়া হয়।

এদিকে, হলসূত্রে আরও জানা যায়, আহত সোহাগ ও হামলাকারী সনেট উভয়ই এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের পদধারী নেতা। সোহাগ গণশিক্ষা বিষয়ক সম্পাদক এবং সনেট যুগ্ম-সম্পাদক।

মারামারির সূত্রপাত সম্পর্কে জানা যায়, একান্ত ‘ব্যক্তিগত’ কারণে সনেট দীর্ঘদিন ধরে সোহাগের ওপর ক্ষিপ্ত। এ কারণে বিভিন্ন সময় সে তাকে গালিগালাজ ও খারাপ আচরণ করতো। এটা নিয়ে সোহাগ প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে তাকে পেটায় সনেট ও তার সহযোগীরা।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. এ এম আমজাদ সাংবাদিকদের বলেন, ওই হলের হাউজ টিউটর আমাকে ঘটনা সম্পর্কে অবহিত করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হবে।

বাংলাদেশ সময়: ০৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৫ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।