ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

আদমজী ক্যান্ট. পাবলিক স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৫
আদমজী ক্যান্ট. পাবলিক স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা

ঢাকা: আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৫ এর চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৫ ফেব্রুয়ারি) ঢাকা সেনানিবাস সংশ্লিষ্ট স্কুল প্রাঙ্গণে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।



এ সময় প্রধান অতিথি হিসেবে এরিয়া কমান্ডার, লজিস্টিকস এরিয়া মেজর জেনারেল মিজানুর রহমান খান এবং বিশেষ অতিথি হিসেবে তার স্ত্রী নবীনা মিজান উপস্থিত থেকে শিক্ষার্থীদের মনোজ্ঞ কুচকাওয়াজ পরিদর্শন করেন।

প্রতিযোগিতায় ১৫৫ পয়েন্ট পেয়ে জয়নুল আবেদীন হাউজ চ্যাম্পিয়ান এবং ১২৪ পয়েন্ট পেয়ে কায়কোবাদ হাউজ রানার্সআপ হয়।

প্রতিযোগিতায় ৪৯টি ক্রীড়া পর্বে স্কুলের প্রায় ৩ হাজার ছাত্র বিভিন্ন বিভাগে অংশ নেন। এর মধ্যে শিশু ‘খ’ বিভাগে (১ম-২য়) শ্রেণির তানভীর আহমেদ, শিশু ‘ক’ বিভাগে (৩য়-৪র্থ) শ্রেণির সানজিদুল ইসলাম, জুনিয়র বিভাগে (৫ম-৬ষ্ঠ) শ্রেণির মো. তারেক আহমেদ রিহাব, মধ্যম বিভাগে (৭ম-৮ম) শ্রেণির মো. সোহান শিকদার এবং বড়দের বিভাগে (৯ম-১০ম) শ্রেণির আল হোসাইন আহমেদ ব্যক্তিগতভাবে চ্যাম্পিয়ন হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মজিবুর রহমান, কমান্ডার ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেডসহ ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।