ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

ঢাকা কলেজে অর্থনীতি বিভাগের পুনর্মিলনী রেজিস্ট্রেশন চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৫
ঢাকা কলেজে অর্থনীতি বিভাগের পুনর্মিলনী রেজিস্ট্রেশন চলছে

ঢাকা: ঢাকা কলেজের অর্থনীতি বিভাগের প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী-২০১৫ আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সংশ্লিষ্ট বিভাগের ছাত্রদের রেজিস্ট্রেশন করার আহ্বান জানিয়েছে কর্তৃপক্ষ।



পুনর্মিলনীতে অংশ নিতে ইচ্ছুক অর্থনীতি বিভাগের প্রাক্তন ও সর্বশেষ ২০০৮-০৯ (১১ তম) সেশনের ছাত্রদের ১৫ ফেব্রুয়ারির মধ্যে সংশ্লিষ্ট ব্যাচের দায়িত্বপ্রাপ্তদের কাছে ২ কপি পাসপোর্ট সাইজ ছবি জমা দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে বলা হয়েছে।

জন প্রতি রেজিস্ট্রেশন ফ্রি প্রথম ব্যাচ থেকে তৃতীয় ব্যাচ পর্যন্ত দুই হাজার টাকা ধার্য করা হয়েছে। এছাড়া চতুর্থ ব্যাচ থেকে ৬ষ্ঠ ব্যাচ পর্যন্ত পনেরশ’ টাকা ও সপ্তম ব্যাচ হতে এগারতম (০৮-০৯) ব্যাচের এক হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

কলেজ ক্যাম্পাসে দিনব্যাপী অনুষ্ঠিতব্য পুনর্মিলনী অনুষ্ঠানে স্মৃতিচারণ, সংবর্ধনা, আলোকচিত্র প্রদর্শনী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মতো কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ:
১ম ব্যাচ (১৯৯৮-৯৯) : কাইয়ুম (০১৭১৮৯৪৬৬১৮), স্বাধীন (০১৬৭৩৩৯০৫৬০)। দ্বিতীয় ব্যাচ (১৯৯৯-২০০০) : হাফিজ (০১৬১৩১১৮৭৭৩৩), অঞ্জন (০১৭১১৫০৭৫৩৬)। তৃতীয় ব্যাচ (২০০০-০১) : আতিক (০১৯১১২০৩৯৬৭)। চতুর্থ ব্যাচ (২০০১-০২) : আসাদ (০১৯১৩৯২৫৮৯৯),  ঈদ (০১৭১১০৬৭৩৮৩)। পঞ্চম ব্যাচ (২০০২-০৩) : জসিম (০১৭১২৩৯২৫৭০), পারভেজ (০১৬১২৫০০৫৫)।

৬ষ্ঠ ব্যাচ (২০০৩-০৪) : সুজন (০১৭১২৯৬৯৬৯১), সবুজ (০১৯১৯৮৮৬৯৬১)। ৭ম ব্যাচ (২০০৪-০৫) : হাছান (০১৭১৭৭২৮৬১০), ইমরান (০১৭১২৮২২১৭৭)। ৮ম ব্যাচ (২০০৫-০৬) : সুমন (০১৭১০৪২৯২৮০), জামাল (০১৬৭১৯২৫০১৪)। ৯ম ব্যাচ (২০০৬-০৭) : রাশিদ (০১৭২০৩০০০০২)। দশম ব্যাচ (২০০৭-০৮) : ইসমাইল (০১৯৪২৩৬৭৬৫৬), রাশেদ (০১৯১১০২৫০১৯)। ১১তম ব্যাচ (২০০৮-০৯) : লিংকন (০১৭৪১৪৯৪০৬৯), জুয়েল (০১৯২৪৫২১৫৭১), তানিম (০১৮২৪৮১১৯১৫)।

বাংলাদেশ সময়: ০৩৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।