ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

নোবিপ্রবিতে ‘ডি’ গ্রুপে কোটায় ভর্তির নতুন তালিকা

নোবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫
নোবিপ্রবিতে ‘ডি’ গ্রুপে কোটায় ভর্তির নতুন তালিকা

নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ‘ডি’ গ্রুপের মুক্তিযোদ্ধা কোটায় (বিজ্ঞান ও বাণিজ্য) এবং উপজাতি কোটায় (বিজ্ঞান) নতুন মেধাতালিকা থেকে ভর্তি করা হবে।

বৃহস্পতিবার (১২ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।



বিজ্ঞপ্তিতে বলা হয়, ডি গ্রুপের মুক্তিযোদ্ধা কোটায় (বিজ্ঞান ও বাণিজ্য) পূর্বের তালিকা রহিত করে নতুন তালিকা এবং একই গ্রুপে উপজাতি কোটায় (বিজ্ঞান) পূর্বের তালিকা রহিত করে নতুন তালিকা প্রকাশ করা হয়েছে। উভয় তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nstu.edu.bd)  পাওয়া যাবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মুক্তিযোদ্ধা কোটায় ছাত্রছাত্রী ভর্তির ক্ষেত্রে সরকারি পরিপত্র অনুযায়ী অগ্রাধিকার ভিত্তিতে ভর্তি করা হবে। এ পরিপ্রেক্ষিতে মুক্তিযোদ্ধা কোটায় পূর্বঘোষিত মেধাতালিকায় অন্তর্ভুক্ত ও উত্তীর্ণ সব ছাত্র-ছাত্রীকে স্ব স্ব গ্রুপের দিন উপস্থিত থাকতে হবে।

বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ সেশনের ভর্তি স্বাক্ষাৎকার আগামী ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।