ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

শিক্ষা মন্ত্রণালয়ের নাম ভাঙিয়ে প্রতারণা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৫
শিক্ষা মন্ত্রণালয়ের নাম ভাঙিয়ে প্রতারণা!

ঢাকা: শিক্ষামন্ত্রী ও মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নাম ভাঙিয়ে অর্থ আত্মসাৎ ও প্রতারণার বিষয়ে সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

সম্প্রতি বিভিন্ন স্থানে শিক্ষামন্ত্রী, মন্ত্রীর একান্ত সচিব, সহকারী একান্ত সচিব ও মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নাম ভাঙিয়ে একটি প্রতারক চক্র দেশব্যাপী বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছ থেকে অর্থ আত্মসাতসহ প্রতারণামূলক কার্যক্রম চালাচ্ছে।



নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চাঁদপুরের হাইমারচর উপজেলা চেয়ারম্যানের সঙ্গে এমন প্রতারণা করা হয়েছে বলে মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা জানান।

একটি চক্র অসৎ স্বার্থ হাসিলের চক্রান্তে লিপ্ত রয়েছে দাবি করে বুধবার (১৮ ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা মোল্লা আহমদ কুতুবুদ-দ্বীন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এতে মন্ত্রণালয়ের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে।

প্রতারক চক্রের বিষয়ে সবাইকে সতর্ক থাকা ও তাদের সঙ্গে শিক্ষা মন্ত্রণালয় সংশ্লিষ্ট সব ধরনের আর্থিক লেনদেন থেকে বিরত থাকার জন্য বিজ্ঞপ্তিতে আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।