ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

২১শে ফেব্রুয়ারি উপলক্ষে কুয়েটে নানা কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫
২১শে ফেব্রুয়ারি উপলক্ষে কুয়েটে নানা কর্মসূচি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: ২১ ফেব্রুয়ারি (শনিবার) মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) বিভিন্ন কর্মসূচি নিয়েছে।

বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) কুয়েটের জনসংযোগ কর্মকর্তা মনোজ কুমার মজুমদারের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


 

কর্মসূচির মধ্যে রয়েছে শুক্রবার(২০ ফেব্রুয়ারি) রাত ১০টায় আলোচনা সভা এবং মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান।

২১শে ফেব্রুয়ারির (শনিবার) প্রথম প্রহর রাত ১২:০১ টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাবেন।

২১শে ফেব্রুয়ারি সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে পতাকা উত্তোলন (জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন) এবং সকাল সাড়ে ৯টায় অডিটরিয়াম চত্বরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের সন্তানদের অংশগ্রহণে শিশু চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আসর বাদ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে শহীদদের রুহের মাগফেরাত এবং দেশের শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।