ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

শিক্ষা

সেরা ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠান

ময়মনসিংহে মুসলিম গার্লস কলেজের আনন্দ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৫
ময়মনসিংহে মুসলিম গার্লস কলেজের আনন্দ মিছিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: ঢাকা বিভাগের সেরা ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে মুসলিম গার্লস হাই স্কুল অ্যান্ড কলেজ পুরস্কার লাভ করায় আনন্দ মিছিল করেছে প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থীরা।

শনিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে কলেজ ক্যাম্পাস থেকে মিছিলটি শুরু হয়ে শহরের টাউন হল মোড়, কালিবাড়ি রোড, মহারাজা রোড, স্টেশন রোড, গাঙ্গিনারপাড়, নতুন বাজার ও জিলা স্কুল মোড় ঘুরে ফের কলেজ ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।



কলেজ ক্যাম্পাস থেকে এ আনন্দ মিছিলের উদ্বোধন করেন কলেজের গভর্নিং বডির সভাপতি ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুজিবুর রহমান খান মিল্কী।

মুসলিম গার্লস হাই স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল ড. মেজর মো. শাহাব উদ্দীনের নেতৃত্বে মিছিলটিতে হাজারো শিক্ষার্থীসহ গভর্নিং বডির সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন।

কলেজ সংশ্লিষ্টরা জানান, ১৯১১ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী কলেজটির সার্বিক পরিবেশ ও ফলাফল সন্তোষজনক।

গত ১২ ফেব্রুয়ারি ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৫ মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের কাছ থেকে কলেজের প্রিন্সিপাল ঢাকা বিভাগের সেরা ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠানের ক্রেস্ট ও সনদপত্র নেন।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।