ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রাবিতে ছাত্রদল কর্মীসহ ৩ শিক্ষার্থীকে ছাত্রলীগের পিটুনি

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, মার্চ ১, ২০১৫
রাবিতে ছাত্রদল কর্মীসহ ৩ শিক্ষার্থীকে ছাত্রলীগের পিটুনি

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রদলের এক কর্মীসহ তিন শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার (১ মার্চ) দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে এ ঘটনা ঘটে।

পরে ছাত্রদল কর্মীকে পুলিশ সোপর্দ করা হয়।

মারধরের শিকার শিক্ষার্থীরা হলেন, বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছাত্রদল কর্মী শাওন, সজিব ও তন্ময়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরের একটি খাবার দোকানে ছাত্রদল কর্মী শাওন ও তার বন্ধুরা বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় পাশের বেঞ্চিতে বসা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি মেহেদী হাসান রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রুনু তাদের সঙ্গে কথা বলতে চায়। তাদের ডাকে সাড়া না দেওয়ায় ছাত্রদল কর্মী শাওনসহ তিন শিক্ষার্থীকে বেধড়ক মারধর করে ছাত্রলীগ নেতাকর্মীরা। এ সময় মার খেয়ে তন্ময় পালিয়ে যায়।

পরে শাওন ও সজিবকে পুলিশে সোপর্দ করে ছাত্রলীগের কর্মীরা। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তারিকুল হাসান এসে সজিবকে ছাড়িয়ে নেন। তবে ছাত্রদল কর্মী শাওনকে পুলিশ থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে প্রক্টরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

রাবি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, ছাত্রদলের কর্মীরা নাশকতা সৃষ্টির জন্য ক্যাম্পাসে অবস্থান করার সময় তাদের পিটিয়ে পুলিশে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বাংলানিউজকে বলেন, ছাত্রীকে উত্ত্যক্ত করার  ঘটনায় এক ছাত্রকে পুলিশে সোপর্দ করা হয়েছে। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মার্চ ০১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।