ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

শিক্ষা

ঢাকা কলেজের সঙ্গে রবি’র সমঝোতা চুক্তি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৭ ঘণ্টা, মার্চ ৩, ২০১৫
ঢাকা কলেজের সঙ্গে রবি’র সমঝোতা চুক্তি

ঢাকা: দেশের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা কলেজের ওয়েবসাইট নির্মাণ ও ডিজিটাল শিক্ষা ব্যবস্থা চালুর বিষয়ে সহযোগিতা করবে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

কলেজ মিলনায়তনে সম্প্রতি এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে সই করেন ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক তুহিন আফরোজা আলম ও রবি আজিয়াটা লিমিটেডের চিফ অপারেটিং অফিসার-(সিওও) মাহতাবউদ্দিন আহমেদ।

সোমবার (২ মার্চ) রবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, চুক্তির আওতায় কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা রবি’র কর্পোরেট প্রি-পেইড সংযোগ, ডাটা প্যাকেজ ও বিভিন্ন কর্পোরেট সল্যুশন বা ভ্যালু অ্যাডেড সার্ভিস উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র ভাইস প্রেসিডেন্ট (মার্কেট ডেভেলপমেন্ট) এইচ.এম. তরিকুল কামরুল, ভাইস প্রেসিডেন্ট (এন্টারপ্রাইজ বিজনেস) আবুল কালাম মোহাম্মদ নাজমুল ইসলাম, জেনারেল ম্যানেজার (মার্কেট ডেভেলপমেন্ট) মো. দিদারুল হাসান সিদ্দিকী ও রিজিওনাল ম্যানেজার (ঢাকা মেট্রো) বিপ্লব ব্যানার্জি এবং ঢাকা কলেজের আইসিটি বিভাগের পরিচালক আইকে সেলিম উল্লাহ খন্দকার, বিভিন্ন বিভাগের প্রধান ও  শিক্ষকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১০৯ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।