ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

শিক্ষা

সাইক পলিটেকনিক ইন্সটিটিউটের ক্যাম্পাস স্থানান্তর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, মার্চ ৪, ২০১৫
সাইক পলিটেকনিক ইন্সটিটিউটের ক্যাম্পাস স্থানান্তর

ঢাকা : বেসরকারি প্রাইভেট পলিটেকনিক সাইক ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট অ্যান্ড টেকনোলজি(এসআইএমটি) ক্যাম্পাস রাজধানীর মিরপুর ২ নং থেকে শেওড়াপাড়ায় স্থানান্তর করা হয়েছে। ৯৬৫ বেগম রোকেয়া সরণি-তে বহুতল ভবনে নতুন ক্যাম্পাস নেওয়া হয়েছে।

 

সম্প্রতি এ ক্যাম্পাস স্থানান্তর করা হয় বলে সাইক গ্রুপ অব ইনস্টিটিউশনের পক্ষ থেকে জানানো হয়েছে।  

 

বর্তমান ছাত্র-ছাত্রীসহ অভিভাবক ও সাবেক ছাত্রছাত্রী এবং সংশ্লিষ্টদের এখন থেকে নতুন ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।  

 

এসআইএমটির পরিচালক সোহেলী ইয়াছমিন জানান, পুরনো ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীর সংকুলান হচ্ছিলনা। সামনে আসছে নতুন শিক্ষাবর্ষ। ছাত্র-ছাত্রীদের মানসম্পন্ন শিক্ষা দান ও সুন্দর পরিবেশ দিতেই এ প্রচেষ্টা।  

 

কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে প্রাইভেট এ পলিটেকনিক ঢাকার মিরপুরে(নুরানী মসজিদ সংলগ্ন) ২০০১ সালে প্রতিষ্ঠিত হয়। কেবল মাত্র একটি Technology (Diploma in Computer Engineering) নিয়ে যাত্রা শুরু হলেও এখন ৪ বছর মেয়াদী(৮ সেমিষ্টার)১৩টি টেকনোলজি চালু রয়েছে। প্রতিষ্ঠানটি বিশ্বব্যাংকের অনুদানপ্রাপ্ত হওয়ায় এর শিক্ষার্থীরা শর্তসাপেক্ষে মাসিক ৮০০/টাকা বৃত্তি পেয়ে থাকে।  

 

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।