ঢাকা, মঙ্গলবার, ২৫ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

শিক্ষা

রাবি ছাত্রলীগের দুই নেতাকর্মী আটক

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ৬, ২০১৫
রাবি ছাত্রলীগের দুই নেতাকর্মী আটক

রাবি: অটোরিকশা চালককে মারধর ও পুলিশের সঙ্গে খারাপ আচরণ করায় রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (০৬ মার্চ) বিকেল পৌনে ৩টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর থেকে তাদেরকে আটক করে মতিহার থানায় নিয়ে যায় পুলিশ।



আটকরা হলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ কৌশিক ও ছাত্রলীগ কর্মী তরিকুল ইসলাম।

ছাত্রলীগ ও পুলিশ সূত্র জানায়, বিকেলে বিসিএস প্রিলিমিনারী পরীক্ষায় অংশ নিতে রাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাওসার আহমেদ কৌশিকসহ ছাত্রলীগের কয়েকজন কর্মী পরীক্ষার কেন্দ্রে যাওয়ার উদ্দেশে বিশ্ববিদ্যালয় থেকে অটোরিকশা ভাড়া করেন।

অটোরিকশাটি বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর বাজারে এলে চালকের অসাবধানতায় রানা হামিদ নামে এক ছাত্রলীগ কর্মী পড়ে গিয়ে হাতে ও কপালে জখম হন। এতে ক্ষিপ্ত হয়ে চালককে পিটুনি দেন ছাত্রলীগ কর্মীরা।

এসময় ঘটনাস্থলে পুলিশ এলে তাদের সঙ্গে খারাপ আচরণ করে ছাত্রলীগ নেতা কৌশিক ও কর্মী তরিকুল ইসলামকে আটক করা হয়। পরে তাদের মতিহার থানায় নিয়ে যাওয়া হয়। আহত ছাত্রলীগ কর্মীকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হয়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বাংলানিউজকে জানান, ছাত্রলীগ নেতা কৌশিক ও তরিকুল বিনোদপুর গেটে অবস্থান করা পুলিশ সদস্যদের সঙ্গে খারাপ আচরণ করে। সেখান থেকে ওই দু’জনকে আটক করে মতিহার থানায় আনা হয়। থানায় তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, পুলিশ আমাদের দুই নেতাকর্মীকে আটক করেছে বলে শুনেছি। তবে ঠিক কি কারণে তাদেরকে আটক করেছে তা জানতে পারি নি।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।