ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

শিক্ষা

সাভারে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, মার্চ ৭, ২০১৫
সাভারে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আশুলিয়া (ঢাকা): কুয়েতের আর্থিক সহায়তাকে কাজে লাগিয়ে এখন থেকেই শিশুদের তথ্য ও কারিগরি জ্ঞান সম্পূর্ণ শিক্ষায় শিক্ষিত করতে শিক্ষকদের আহ্বান জানালেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান।

শনিবার (০৭ মার্চ) দুপুরে আশুলিয়ায় কুয়েতের ৫৪তম জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত সোসাইটি ফর স্যোসাল টেকনোলজি সাপোর্ট (এসএসটিএস) নামে একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।



মন্ত্রী বলেন, হরতাল-অবরোধের মধ্যেও দেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে। শিক্ষার্থীদের পরীক্ষা ও ভবিষ্যতের দিক চিন্তা করে বিএনপিসহ ২০ দলকে অবরোধ-হরতাল প্রত্যাহারের আহ্বান জানাই।

এর আগে, মন্ত্রী কারিগরি ইন্সটিটিউট অব টেকনোলজির নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এসময় মন্ত্রী কৃতী শিক্ষার্থী ও শিক্ষকদের হাতে ক্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে বাংলাদেশে নিযুক্ত কুয়েত রাষ্ট্রদূত সাইয়েদ নাসের আল ওনায়জী, এসএসটিএস’র মহাপরিচালক ড. সায়্যিদ সাবরী রজব আলীসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।