ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

শিক্ষা

গণ বিশ্ববিদ্যালয়ে বিবিএ শিক্ষার্থীদের নবীন বরণ

মাসুদ আজীম, গণ বিশ্ববিদ্যালয় থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, মার্চ ৭, ২০১৫
গণ বিশ্ববিদ্যালয়ে বিবিএ শিক্ষার্থীদের নবীন বরণ

গণ বিশ্ববিদ্যালয়: গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) বিবিএ প্রোগ্রামের ৮ম  ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব মিলনায়তনে এ নবীন বরণ অনুষ্ঠিত হয়।



অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন। কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মাহমুদ শাহ কোরেশী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. লায়লা পারভীন বানু, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডিন ড. হাসিন অনুপমা আজহারী ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক নিগার সুলতানা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়া অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের উপ রেজিস্ট্রার মীর মুর্ত্তজা আলী বাবু, মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. মুস্তাফিজুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের সিনিয়র প্রভাষক ফারহানা আক্তার ও প্রভাষক তন্ময় বিশ্বাস এবং শিক্ষার্থী আছিফ হোসেন ও অজন্তা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের প্রথম পর্ব আলোচনার মাধ্যমে শেষ হয়। দ্বিতীয় পর্ব শিক্ষার্থীদের অংশগ্রহণে কবিতা, নাচ-গান, নাটক ও কনসার্টের মাধ্যমে শেষ হয়। কনসার্টে গান পরিবেশন করেন ঢাকা থেকে আসা ব্যান্ড দল ‘দ্যা আর্চ’।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।