ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ইউল্যাবে নেতৃত্বের বিকাশ ও উন্নয়ন বিষয়ক কর্মশালা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫
ইউল্যাবে নেতৃত্বের বিকাশ ও উন্নয়ন বিষয়ক কর্মশালা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: শিক্ষার্থীদের নেতৃত্বের গুণাবলির বিকাশ ঘটানোর প্রত্যয়ে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)-এ ‘নেতৃত্বের বিকাশ ও উন্নয়ন’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের বিজনেস ক্লাবের উদ্যোগে এ সেমিনার অনুষ্ঠিত হয়।



এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- অ্যাস্পায়ার কনসালটিংয়ের প্রধান নির্বাহী কর্মকর্তার (সিইও) সদরুল আসরার। এসময় অন্যদের মধ্যে ছিলেন ইউল্যাব স্কুল অব বিজনেসের ডিন প্রফেসর উইলিয়াম এইচ ডেরেঞ্জার।

সেমিনারে বক্তারা বলেন, বর্তমান সময়ে ঘরে-বাইরে সর্বত্রই প্রয়োজন যোগ্য নেতৃত্ব দেওয়ার ক্ষমতা। আর এই নেতৃত্বের গুণ একদিনে কারো মধ্যে গড়ে ওঠে না। এ জন্য চাই সুষ্ঠু চর্চা ও নিয়মিত নেতৃত্বদানের সুযোগ। আজকের শিক্ষার্থী আগামী দিনের নেতৃত্বদানকারী। তাই তাদের এখন থেকেই এ বিষয়ে সচেতন হতে হবে।

অ্যাস্পায়ার কনসালটিং দীর্ঘদিন ধরে দেশের করপোরেট ট্রেনিং প্রদান ও নেতৃত্বের বিকাশে উদ্দীপনামূলক সেমিনার ও প্রশিক্ষণ দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় ইউল্যাব বিজনেস ক্লাবের সমন্বয়ে তাদের এই উদ্যোগ।

এতে ইউল্যাবের ২০৫ জন ছাত্র-ছাত্রী অংশ নেন। এ ধরনের আয়োজন শিক্ষার্থীদের শিক্ষা ও কর্মজীবনে সহায়ক হবে বলেও জানান তারা।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।