ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

পবিপ্রবিতে ৩ ছাত্রকে পিটিয়ে বের করে দিলো ছাত্রলীগ

পবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৫
পবিপ্রবিতে ৩ ছাত্রকে পিটিয়ে বের করে দিলো ছাত্রলীগ

পবিপ্রবি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) শিবির সন্দেহে ৩ ছাত্রকে মারধর করে হল থেকে বের করে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় ওই ছাত্রদের ব্যবহৃত বালিশ, তোষক ও অন্যান্য জিনিসপত্র আগুনে পুড়িয়ে দেয় ছাত্রলীগের কর্মীরা।



বৃহস্পতিবার (১৯ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রায়হান আহমেদ রিমনের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা এ ঘটনা ঘটায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে ১২টার দিকে পবিপ্রবি ছালীগের সাধারণ সম্পাদক মো. রায়হান আহমেদ রিমনের নেতৃত্বে ছাত্রলীগের একটি দল শিবিরের সাথী দাবি করে এম কেরামত আলী হলের কৃষি অনুষদের ৭ম সেমিস্টারের ছাত্র মো. মুজাহিদুল ইসলাম, মো. আতিকুল্লাহ জুবায়ের, মো. আরিফুজ্জামান আরিফকে মারধর করে হল থেকে বের করে দেয়। এ সময় তাদের কক্ষের ব্যবহৃত বিভিন্ন জিনিসপত্র পুড়িয়ে দেয় তারা।

এ সময় সেখানে ছিলেন পবিপ্রবি ছাত্রলীগের সহসভাপতি প্রতাপ চন্দ্র রায় নিলয়, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, প্রচার সম্পাদক পীযুজ কান্তি, এম কেরামত আলী হলের সভাপতি তাপস কর্মকার, সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম চৌধুরীসহ প্রায় অর্ধশত নেতাকর্মী।

এ ব্যাপার পবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রায়হান আহমেদ রিমন বাংলানিউজকে বলেন, ক্যাম্পাস শিবিরমুক্ত করার লক্ষে এ কাজ করা হয়েছে।

জানতে চাইলে এম কেরামত আলী হলের প্রভোস্ট প্রফেসর ড. মো. ফজলুল হক জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পবিপ্রবির প্রক্টর প্রফেসর মোহাম্মদ আলী বলেন, আমি অসুস্থ। ছুটিতে আছি।   হল থেকে ছাত্র বের করে দেওয়ার বিষয়টি আমি জানি না।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।