ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রাবি শিক্ষক সমিতির নির্বাচন শনিবার

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫
রাবি শিক্ষক সমিতির নির্বাচন শনিবার

রাবি(রাজশাহী): রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে শনিবার।

শিক্ষকদের এ প্রতিনিধি নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপ (সাদা প্যানেল) এবং আওয়ামী লীগ সমর্থিত মুক্তিযুদ্ধের চেতনায় ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজ (হলুদ প্যানেল) প্রতিদ্বন্দ্বিতা করবে।



নির্বাচন পরিচালক ড. এম হাবিবুর রহমান জানান, এবারের নির্বাচনে হলুদ প্যানেল থেকে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন প্রণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা এবং সাধারণ সাধারণ সম্পাদক হিসেবে প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ড. রেজাউল করিম (বাদল)।

সাদা প্যানেল থেকে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন এপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. আবু বকর এবং সাধারণ সম্পাদক হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন এগ্রোনমী অ্যান্ড এগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের অধ্যাপক ড. আব্দুল আলিম।

এছাড়াও শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের আরও ১৩ টি পদে লড়বেন উভয়পক্ষের শিক্ষকরা।   

নির্বাচন পরিচালক আরও জানান, ইতোমধ্যে নির্বাচনী সকাল কার্যক্রম সম্পূর্ণ হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় জুবেরী ক্লাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১১৭০ জন শিক্ষক ভোটাধিকার প্রয়োগ করবেন।

বাংলাদেশ সময়: ০০৪০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।