ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

মাইলস্টোন কলেজে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫
মাইলস্টোন কলেজে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

ঢাকা: নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো রাজধানীর অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের দ্বিতীয় পুনর্মিলনী-২০১৫।

শুক্রবার (২০ মার্চ) কলেজের স্থায়ী ক্যাম্পাস ডিয়াবাড়ী মাঠে দিনব্যাপী আয়োজিত এ পুনর্মিলনী অনুষ্ঠানে ২০০৪ থেকে ২০১৪ শিক্ষাবর্ষের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন।



মাইলস্টোন কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে আয়োজিত পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম ও লে. কর্নেল এম কামালউদ্দীন ভূঁইয়া (অব.)।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা অধ্যক্ষ কর্নেল নুরন্ নবী (অব.)। ‍আর বিশেষ অতিথি ছিলেন মাইলস্টোন কলেজের পরিচালক মো. মাসুদ আলম, একাডেমিক পরিচালক কমান্ডার এফ. করিম (অব.) এবং প্রফেসর মো. কামাল উদ্দিন।

এ সময় কলেজের প্রাক্তন ছাত্র ও পুনর্মিলনী অনুষ্ঠানের কনভেনার মো. ফরহাদ হোসাইন বলেন, মাইলস্টোন কলেজ আজ দেশের সেরা কলেজগুলোর একটি। এটি ভেবে আমরা খুবই গর্বিত যে- আমরা এখানকারই শিক্ষার্থী ছিলাম।

তিনি আশা প্রকাশ করে বলেন, আগামীতে আরও বৃহৎ পরিসরে পুনর্মিলনী হবে এটাই প্রত্যাশা করি।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।