ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বগুড়ায় ছাত্রফ্রন্টের মিছিল-সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫
বগুড়ায় ছাত্রফ্রন্টের মিছিল-সমাবেশ

বগুড়া: অবিলম্বে সরকারি আজিজুল হক কলেজের বন্ধ হল খুলে দেওয়া, মেধা ও দূরত্বের ভিত্তিতে সিট বণ্টন চালু করাসহ কয়েকটি দাবিতে মিছিল ও সমাবেশ করেছে ছাত্রফ্রন্ট।

শনিবার(২১ মার্চ) দুপুর ১২টার দিকে ছাত্রফ্রন্ট কলেজ শাখার সভাপতি রাধা রানী বর্মনের সভাপতিত্বে এই মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

  

কর্মসূচি চলাকালে সংগঠনের জেলা সভাপতি কিবরিয়া হোসেন, সাধারণ সম্পাদক শ্যামল বর্মন, কলেজ শাখার সাধারণ সম্পাদক মাসুকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আপেল মাহমুদ সুমন, অর্থ সম্পাদক ধনঞ্জয় বর্মনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, উত্তরবঙ্গের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বগুড়া সরকারি আজিজুল হক কলেজে বর্তমানে শিক্ষার্থীর সংখ্যা প্রায় ৪৫ হাজার। কিন্তু শিক্ষার্থীদের জন্য যে পরিমাণ ক্লাসরুম ও আয়োজন প্রয়োজন, তা ক্যাম্পাসে বিদ্যমান নেই। কলেজ কর্তৃপক্ষ দীর্ঘদিন ধরে শিক্ষার্থীদের কাছ থেকে চিকিৎসা ফি গ্রহণ করলেও এখানে কোন চিকিৎসক বা চিকিৎসা সেবা দেওয়ার ব্যবস্থা নেই।

প্রয়োজনের তুলনায় ছোট হলেও কলেজে তিনটি হল থাকলেও ২০০৯ সাল থেকে অদ্যবধি তা বন্ধ রয়েছে। তাই দ্রুত হলগুলো খুলে দিয়ে আবাসন সংকট কমিয়ে এনে কলেজের বাণিজ্য বিভাগের জন্য একটি ভবণ নির্মানেরও দাবি জানান বক্তারা।     

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।